নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর দুর্গাপুরে সাংবাদিক আকাশকে সন্ত্রাসীর হুমকি। সময় টেলিভিশন,দৈনিক ভোরের পাহাড়, বিডিনিউজ টুডে ২৪.কম এর সাথে কাজ করেন সাংবাদিক আকাশ । তিনি প্রায় এক মাস আগে এক মাদক কারবারির বিরুদ্ধে সাংবাদিক আকাশ একটি প্রতিবেদন করেন।

সাংবাদিক আকাশ এর প্রতিবেদনে মাদক কারবারির সব ব্যবসা বন্ধ হয়ে যায়। সেই জের ধরে গতকাল ০১/১০/২০২৩ রবিবার সন্ত্রাসীরা সাংবাদিক আকাশকে মেরে ফেলার হুমকি দেয়।

সন্ত্রাসীর দল সাংবাদিক আকাশকে একটু অফার করেন,তাদের বিরুদ্ধে যে নিউজ করা হয়েছে তা মিথ্যা বলে প্রচার করতে হবে,যদি না প্রচার করা হয় তাহলে সাংবাদিক আকাশ মেরে ফেলা হবে।

এই অফারে সাংবাদিক আকাশ রাজি হননি,সাংবাদিক আকাশকে আগামী চারদিনের সময় দিয়েছে তাদের বিরুদ্ধে করা নিউজ মিথ্যা প্রচার করার।

এ বিষয়ে বেশ কিছু সিনিয়র সাংবাদিকের সঙ্গে পরামর্শ করেন,এবং এর মূল হতাকে বের করে আনা হবে বলে প্রস্তুতি গ্রহণ করছেন সাংবাদিক আকাশ। এর আগে রাজশাহী বাগার আতঙ্ক বাদি আশিক হুমকি দেন।দৈনিক একুশের কন্ঠ অনলাইন পত্রিকা, ও বড়াল নিউজ এর সাংবাদিক তন্ময় দেবনাথকে হুমকি দেন। বিশেষ অভিযানের পরে র‍্যাব সেই আতঙ্ক বাদি আশিককে বাগমারা থেকে গ্রেফতার করা হয়।

গোপন সূত্রে জানা যায় সেই দলের সদস্যরা সাংবাদিক আকাশকে মেরে ফেলার হুমকি দেন। দৈনিক ভোরের পাহাড় অনলাইন পত্রিকায় সাংবাদিক আকাশকে হুমকি নিউজ প্রকাশ পাওয়ায়।বেশ কিন্তু সিনিয়র সাংবাদিক সহযোগিতার হাত বাড়িয়ে দেন।